Blog

SFA Blog

দৌলতপুরে দুই শতাধিক প্রতিবন্ধী শিশুদের নিয়ে ঈদের খুশি ঈদের হাসি অনুষ্ঠান আয়োজিত

Sharing is caring!

গত ১০ আগস্ট কুষ্টিয়া জেলার দৌলতপুর উপজেলার এক মাত্র প্রতিবন্ধী ও অটিজম বিদ্যালয়ে স্মাইল ফর অল এসএফএ স্বেচ্ছাসেবী সংগঠন এর আয়োজনে ও ডোনেট স্বেচ্ছাসেবী সংস্থার সহযোগিতায় প্রায় দুই শতাধিক প্রতিবন্ধী শিশু ও কিশোরের মাঝে ঈদের বস্ত্র বিতরণ, খাদ্য সামগ্রী প্রদান, মেহেদী উৎসব, বিনামূল্যে রক্তের গ্রুপ পরীক্ষা ও ডায়াবেটিস পরীক্ষার আয়োজন করা হয়। ঈদের আগে নতুন জামা ও হাতে মেহেদী পেয়ে শিশুদের মাঝে খুশির আমেজ পরিলক্ষিত হয়।

অনুষ্ঠানে শিশুদের সাথে সরাসরি ঈদের আনন্দ ভাগাভাগি করে নেন ডোনেট পরিবারের চেয়ারম্যান জনাব রাসেল রানা, পরিচালক মোহাম্মদ শেফাতুল ইসলাম, নির্বাহী সদস্য তুষার রতন, সদস্য বাবু। ডোনেট ও এসএফএ পরিবারের মাননীয় উপদেষ্টা মুরুফা ইয়াসমিন। স্মাইল ফর অল এসএফএ পরিবারের পক্ষ থেকে এক ঝাক তরুণের মাঝে উপস্থিত ছিলেন পরিচালক আকাশ বিশ্বাস, ড্রিমার হাসিবুল হাসান সোহান ও আব্দুল্লাহ আল মামুন, সাধারণ সম্পাদক আল বুখারি অনিক,কোষাধ্যক্ষ রিমেল,যুগ্ম কোষাধ্যক্ষ জুবায়ের। এসএফএ আবৃত্তি ও বিতর্ক সংঘের সভাপতি ঈশিয়া জান্নাত,। এসএফএ আশুলিয়া শাখা সভাপতি জান্নাতি নাঈম তারিফ, সধারণ সম্পাদক সাগর আরাফাত রতন সহ পরিবারের টুটুল, তুহিন, অনিক, জয়, কানিজ ফাতেমা, শারমিন শেপু, আশিফ, রিয়াক, জুনায়েদ, জাদরেল সহ ৩৫ সদস্যের টিম। সম্পূর্ণ ইভেন্ট ব্যাবস্থপনায় ছিলেন আব্দুল্লাহ আল মামুন,রেহানুজ্জামান জীবন ও মেহেদী হাসান অন্তর। অনুষ্ঠানটি সঞ্চালনায় ছিলেন প্রতিষ্ঠান প্রধান শিক্ষক  জনাব মজনুর কবির পান্না।

ইভেন্ট ব্যাবস্থাপক আব্দুল্লাহ আল মামুন জানান আমাদের প্রতিটি সদস্যরাই শিক্ষার্থী। আমাদের মাধ্যমে আসা অধিকাংশ অর্থই এসেছে স্থানীয় বিভিন্ন বিদ্যালয় এর শিক্ষার্থীদের থেকে যারা টিফিনের টাকা বাচিয়ে প্রতিবন্ধী শিশুদের জন্য এগিয়ে এসেছে। পরে তিনি ডোনেট পরিবারের প্রতি কৃতজ্ঞতা পোষণ করেন এসএফএ এর মহৎ উদ্যোগে সহযোগিতার হাত বাড়িয়ে দিবার জন্য।

অনুষ্ঠান শেষার্ধে প্রতিবন্ধী শিশুদের মুখ থেকে গান কবিতা শোনার মধ্য দিয়ে আয়োজনের সমাপ্তি ঘোষণা করা হয়।

Leave a Reply